PATHWAY

News & Events

পাথওয়ে শপ- নতুন ও পুরোনো জিনিস কেনা বেচা বা ক্রয় বিক্রয় এর অন্যতম বিশ্বস্ত ওয়েবসাইট বা অনলাইন প্লাটফর্ম

পাথওয়ে শপ- নতুন ও পুরোনো জিনিস কেনা বেচা বা ক্রয় বিক্রয় এর অন্যতম বিশ্বস্ত ওয়েবসাইট বা অনলাইন প্লাটফর্ম

পাথওয়ে শপ- নতুন ও পুরোনো জিনিস কেনা বেচা বা ক্রয় বিক্রয় এর অন্যতম বিশ্বস্ত ওয়েবসাইট বা অনলাইন প্লাটফর্ম

জীবনে চলার পথে অনেক জিনিস আমাদের প্রয়োজন হয়। দৈনন্দিন জীবনে নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলোর মধ্যে অনেক কিছুই থাকে যা আমাদের ঘরে অকেজো হয়ে পড়ে থাকে । এমনকি তা বছরের পর বছর ঘরের মধ্যে  অযথায় ফেলে রাখি আমরা। আমরা চাইলেই এটিকে বিক্রি করে দিতে পারি। শুধু তাই নয় আবার আমার দরকারি যে কোন জিনিস নিমিষেই কিনেও ফেলতে পারি।  হতে পারে সেটি আমার মোবাইল থেকে শুরু করে ঘরের যে কোন আসবাবপত্র। এখন অনেক মা-বোনেরা তাদের নিজ হাতে তৈরিকৃত অর্থাৎ হোমমেড ফুড বা খাবার বিভিন্ন ফুড পোর্টালে বিক্রি করছেন। আপনি যদি ভাল রান্না করতে পারেন তাহলে আপনি আপনার রেসিপি উল্লেখ করে অ্যাড দিয়ে একটি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।

পাথওয়ে শপ- নতুন ও পুরোনো জিনিস কেনা বেচা বা ক্রয় বিক্রয় এর অন্যতম বিশ্বস্ত ওয়েবসাইট বা অনলাইন প্লাটফর্ম

এখন অনলাইনে বেচা কেনা অনেক সহজ। অনলাইনে পণ্য বিক্রি কিভাবে করবেন ? সেরা উপায় গুলো কি কি । আজ সেই বিষয়েই ধারণা দিবো। অনেকেই তার নিত্যপ্রয়োজনীয় জিনিস অনলাইলে বেচার জন্য প্লাটফর্ম খোজে। এমনকি যদি কোন নতুন বা ব্যবহারিত পণ্য কিনতে চায় তাকে ক্রয় বিক্রয় করা যায় এমন সাইট খুজতে হয়।  সত্যি বলতে অনলাইনে কম দামে ব্যবহারিত জিনিস পাওয়া যায় বা  ফ্রি বিজ্ঞাপণ দেওয়া যায় এমন সাইটের সংখ্যা খুবই নগন্য।

সেই লক্ষ্যকে সামনে রেখেই “পাথওয়ে শপ” ইতিমধ্যে যাত্রা শুরু করেছে । ধরুন আপনার এখনই একটি স্মার্টফোন দরকার। তাহলে আপনি অবশ্যই গুগলে সার্চ দিবেন। হয়তো সার্চ দিবেন মোবাইলের ব্রান্ড নাম ও মডেল নং দিয়ে।  তাহলে আপনি সেই মোবাইলের নাম, দামসহ বিস্তারিত জানতে পারবেন। পুরোনো মোবাইল ফোন এর দাম কত লিখলেই অনেক ওয়েবসাইটে আপনি বিভিন্ন দামের মোবাইল খুজে পাবেন।
আপনি যদি বাংলাদেশ থেকে কিনতে চান তাহলে সবচেয়ে সহজ কি ওয়ার্ড হচ্ছে mobile price in Bd
আবার কেউ যদি কার গাড়ি বা মোটর বাইক কিনতে চান। তাহলে সে সার্চ দিবেন, মোটর বাইকের দাম কত , কার গাড়ির দাম কত ইত্যাদি লিখে। গুগল খুব সহজেই মুহূর্তের মধ্যে বিভিন্ন ব্র্যান্ডের হোন্ডা বা মোটরবাইক বিক্রি করে এমন ওয়েবসাইট এর একটি লিস্ট আপনার সামনে এনে দেবে।  এরপর বাংলাদেশে পাওয়া যায় এমন সব মোটরসাইকেল এর বিবরন দেখে আপনার পছন্দমত  ক্রয় করতে পারবেন।

এমন অনেক সাইট আছে যারা ১ মাসের জন্য ফ্রিতে অ্যাড সমর্থন করে কিন্তু তারপর ডিলিট করে দেয়। পাথওয়ে শপ কখনোই আপনাকে না জানিয়ে আপনার অ্যাডকে ডিলিট করবে না। মেয়াদ শেষ হলে সেটাকে আনপাবলিশ করে দেবে যাতে আপনি কাস্টমার বা অ্যাডদাতা হিসেবে আবার সাবক্রিপশন ফি দিয়ে পুনরায় অ্যাড চালু করতে পারে। এটা অবশই আকটি সুন্দর ব্যবস্থাপনা। কেননা অ্যাড ডিলিট হয়ে গেলে তা আবার নতুন করে আপলোড করা বিড়ম্বনার ব্যাপার। বাংলাদেশের যেকোন জেলা থেকে পাথওয়ে শপ এর ওয়েবে যে কেউ নতুন বা পুরাতন মডেলের বাইক বা গাড়ীসহ যে কোন পণ্য বিক্রি করতে পারবে। আমাদের উচিত আজই এই সুবর্ণ সুযোগ গ্রহন করা।

বাংলাদেশে গাড়ি কেনা-বেচা করুন দেশের সেরা অনলাইন পোর্টাল পাথওয়ে শপ ডট কম ডট বিডিতে। পুরনো গাড়ি থেকে শুরু করে মোবাইল ফোন, এমনকি নতুন বাড়ি সহ সবকিছু ক্রয়-বিক্রয় করুন। এই শপে পাবেন হোন্ডা বা মোটরবাইকের ব্র্যান্ডের মধ্যে বাংলাদেশে যেগুলো বেশি দেখা যায় সেগুলি। বাংলাদেশের বাজারে সবচেয়ে বেশি বিক্রিত মোটরসাইকেল ব্রান্ড হলো উত্তরা মটরস এর আমদানীকৃত ভারতীয় ব্রান্ড বাজাজ/ Bajaj  যেটি বাংলাদেশে  অনেকদিন ধরেই ব্যবসা করে আসছে এবং শুধু তাই নয় কমিউটার সেগমেন্টের যে কয়েকটা সেরা মডেল বাংলাদেশে আছে তার বেশির ভাগই হলো বাজাজের।
বাংলাদেশের সেরা কয়েকটি বাইক ব্রান্ড হচ্ছে- বাজাজ (Bajaj), হোন্ডা (Honda), টিভিএস (TVS), হিরো (Hero), ইয়ামাহা (Yamaha), সুজুকি (Suzuki), রানার (Runner), কিওয়ে (Keeway), লিফান (Lifan), এইচ পাওয়ার (H Power) ইত্যাদি।
 সেকেন্ড হ্যান্ড বা পুরনো গাড়ি কেনার ক্ষেত্রে পাথওয়ে শপ কে কেন এতো নির্ভরশীল মনে করবেন। তার অন্যতম কারন হচ্ছে। এখানে কেউ বাইক বা মোটর গাড়ি বিক্রি করতে চাইলে তাকে অবশ্যই কয়েকটি ডকুমেন্ট বা পেপারস্‌ আপলোড করতেই হবে। তনমধ্যে বাইক বা গাড়ির মালিকের জাতীয় পরিচয়পত্র অন্যতম।

বাইকের এর ক্ষেত্রে প্রযোজ্য ৩ টি কাগজঃ
১। মালিকের জাতীয় পরিচয়পত্র ( National ID of the Owner )
২। ট্যাক্স টোকেন ( Tax Token )
৩। ডিজিটাল রেজিস্ট্রেশন সার্টিফিকেট ( DRC ) / রেজিস্ট্রেশন সার্টিফিকেট ( RC )


কার বা যে কোন গাড়ির এর ক্ষেত্রে প্রযোজ্য ৪ টি কাগজঃ
১। মালিকের জাতীয় পরিচয়পত্র ( National ID of the Owner )
২। ট্যাক্স টোকেন ( Tax Token )
৩। ডিজিটাল রেজিস্ট্রেশন সার্টিফিকেট ( DRC ) / রেজিস্ট্রেশন সার্টিফিকেট ( RC )
৪। ফিটনেস সার্টিফিকেট ( Fitness Certificate of the vehicle )

উপরোক্ত ডকুমেন্ট না দিলে প্রডাক্টটি পাবলিশ করা হবে না। তাই ক্রেতারা নিশ্চিন্তে বাইক বা কার গাড়ি কিনতে পারবে।  পাথওয়ে শপ কে মূলত মিরপুর ঢাকা এরিয়াতে অনলাইন বাইক হাট নামেই চেনে। যে কোন পণ্যের পাশাপাশি  গাড়ি, মোটরবাইক ও ট্রাক ক্রয় বিক্রয় করুন  নিশ্চিন্তে। কেনা বেচার সাইট হিসেবে পাথওয়ে দিন দিন জনপ্রিয়তা লাভ করছে।  পুরনো জিনিস-পত্র কেনা-বেচার জন্য এটি একটি অন্যতম বিশ্বস্ত ওয়েবসাইট। অনলাইনে নতুন ও পুরাতন বা সেকেন্ড হ্যান্ড জিনিস ক্রয় বিক্রয় করার জন্য পাথওয়ে শপ এক অনবদ্য ভূমিকা পালন করছে। আপনার বাজেটের মধ্যে সেরা স্পোর্টস কার ফেরারী, পোর্শ, মাসেরাটি, মার্সেডিজ- Benz, আস্টন মার্টিন, ল্যাম্বোরগিনি, এছাড়াও বিশ্বের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ড যেমন নিসান মোটর, বিএমডাব্লু, ফিয়াট ক্রাইসলার, SAIC মোটর, জেনারেল মোটরস, হোন্ডা মোটর, ফোর্ড মোটর, ডাইমলার, ভক্সওয়াগেন,  টয়োটা মোটর ইত্যাদি যেকোন গাড়ি কেনা বেচা করার জন্য উত্তম প্লাটফর্ম হচ্ছে পাথওয়ে শপ।

কম দামে কাংখিত পণ্য পেতে pathwayshop.com.bd তে চলে আসুন। রেজিস্ট্রেশন করে আজই বিজ্ঞাপন দিন একদম বিনামূল্যে।  মুহুর্তেই পাথওয়ে তে জয়েন করে আপনার পণ্যের বিজ্ঞাপন দিন। এর জন্য আপনার একটি মোবাইল ফোনই যথেষ্ট।   

মনে রাখবেন অপচয় করা ভাল না, অনেকের বাসায় অপ্রয়োজনীয় আসবাবপত্র থাকে । যেমন অনেকের নিকত আকাধিক ল্যাপটপ থাকে যা মোতেও হয়তো দরকার নেই। তিনি চাইলেই পাথওয়ে শপে এটি বিক্রি করে দিতে পারেন। প্রয়োজনে নতুন একটি কম্পিউটার বা ল্যাপটপ কিনেও নিতে পারবেন। অনলাইনে কেনা-বেচা করুন কম্পিউটার ল্যাপটপ আর পিসি |   কম্পিউটার, ল্যাপটপ, হার্ডওয়্যার ইত্যাদি এখন পাওয়া যাবে পাথওয়ে শপে।

নিম্নে উল্লেখিত যেকোন ক্যাটাগরির পণ্য এই অনলাইন প্লাটফর্মে বিক্রি বা কিনতে পারা যাবে।
ক্যাটাগরির নামসমূহঃ  মোবাইল,  ইলেকট্রনিক্স, যানবাহন , প্রপার্টি, হোম এবং লিভিং, ছেলেদের ফ্যাশন ও গ্রুমিং, মেয়েদের ফ্যাশন ও সৌন্দর্য, পোষা প্রাণী ও জীবজন্তু,  শখ, খেলাধুলা এবং শিশু, ব্যবসা ও শিল্পকারখানা, শিক্ষা, নিত্য প্রয়োজনীয় সামগ্রী, সার্ভিস,  কৃষি পণ্য ।
ঢাকা জেলাসহ সারা দেশের মানুষই ফ্রি বিজ্ঞাপন দিতে পারবে।

শুধু তাই নয় আপনি যদি চান পাথওয়ে তে আপনার একটি শপ থাকুন তাহলে আজই সেলার হিসেবে জয়েন করুন। সেলার হিসেবে জয়েন করতে লিম্নে উল্লেখিত লিংকে ক্লিক করুন  
https://pathwayshop.com.bd/shops/create
আপনার নিজস্ব একটি শপ খুলতে আপনার দরকার হবে
আপনার নাম, ইমেইল, শপের ঠিকানা ও শপের নাম ।

সবাইকে পাথওয়ে শপের পক্ষ থেকে শুভেচ্ছা।

Related Articles

About Pathway

Pathway is the best Charity, Non-profit and volunteer organization in Bangladesh. It’s situated and head office is at Mirpur, Dhaka. Pathway always stands with the helpless people affected by various natural calamities. Mainly Pathway is a humanitarian organization dedicated to children, women, and third gender development in Bangladesh.  Pathway is approved and listed by the NGO Affairs Bureau Bangladesh. Registration No: 0778

Office Schedule

Saturday     10:00AM - 5:30PM
Sunday     10:00AM - 5:30PM
Monday     10:00AM - 5:30PM
Tuesday     10:00AM - 5:30PM
Wednesday     10:00AM - 5:30PM
Thursday     10:00AM - 5:30PM
Friday     Closed

List of Holidays

Office Address

House 02, Road 06, Senpara Parbata, Kafrul,
Mirpur, Dhaka-1216, Bangladesh
Phone: +88 02 58053743
Mobile: +88 01321 232980
E-mail: info@pathwaybd.org
Web: www.pathwaybd.org
Web: www.ajkerprosongo.com
Follow us on

Search